‘নির্লজ্জ, বাংলাদেশ বিশ্বকাপে আইসিসির অঘটনের শিকার’

Labels: ,




শুধু আম্বায়ার নয়, বাংলাদেশের বিরুদ্ধে আম্বায়ারের অনৈতিক আচরণের জন্য আইসিসির সমালোচনা করেছেন অনেক তারকা ক্রিকেটার।
শেন ওয়ার্ন, ভিবিএস লক্ষণ ও শোয়েব আক্তার বাংলাদেশকে উদীয়মান ক্রিকেট শক্তি হিসাবে উল্লেখ করে ভারতের বিপক্ষে টাইগারদের ম্যাচে আম্বায়ারের বাজে সিদ্ধান্তের সমালোচনা করেছেন।
এ বিষয়ে চুপ থাকতে পারেননি বাংলাদেশের নাট্য নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকি। তিনি লিখেছেন, দুঃখজনক ভাবে বলছি, আইসিসিকে এই মুহূর্তে খুব ঘৃণ্য মনে হচ্ছে।
তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো। আমাকে একবার বলুন তো, এটা একটা স্বচ্ছ এবং বৈশ্বিক খেলা! আমার বক্তব্য পরিস্কার করে বলতে চাই, বিশ্বকাপ ফুটবলে কী কোনভাবে, অহেতুক কোন যুক্তিতে কোয়ার্টার ফাইনালের তারিখ কিংবা ভেন্যু পরিবর্তণ সম্ভব?
আমি জানি দুর্নীতিতে ফিফা অনেক বেশি জড়িত। তবে এমন নির্লজ্জ কাজ তারাও কখনও কোন টুর্নামেন্টে করেনি। এবার আপনি নির্লজ্জ এই সিদ্ধান্ত এবং আজকের ম্যাচের আম্পায়ারিয়ের সাথে মিলিয়ে নিন।

তাহলেই বুঝতে পারবেন কেন আমি আইসিসির প্রতি এতটা ক্ষুব্ধ। জনাব আম্পায়ার, এটা কোন বিমার ছিল না। এটা নিশ্চিত কোমরের নীচে ছিল এবং ক্লিয়ার আউট।
ধরুন এই ঘটনা অন্য কোন দিন ঘটলো। রায়নার বিপক্ষে এলবির আবেদনও নিশ্চিত ইতিবাচক হতো। নিশ্চিত নির্লজ্জ একটি ব্যাপার। ….. বাংলাদেশ বিশ্বকাপে অঘটনের শিকার….।

0 comments:

Post a Comment